১৯ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫৩

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় মায়ের সাথে পদ্ম বিল দেখে ফিরে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক শিশু স্কুলছাত্রী। বৃহস্পতিবার দুপুরে আগৈলঝাড়া উপজেলার বড়মগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে ওসি জানিয়েছেন। দুর্ঘটনায় শিশুর মাসহ আরো চারজন আহত হয়েছে। নিহত স্কুলছাত্রী হলো পায়েল নট্ট (৮)। সে উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামের পবিত্র নট্টর মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিল।

আহতরা হলো ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামেরবাসিন্দা অমিন্দ্র নট্টর ছেলে সঞ্জিব নট্ট (৩৫), নিহত স্কুলছাত্রীর মা কবিতা নট্ট (৩০), একই এলাকার বলরাম বিশ্বাসের মেয়ে সাথী বিশ্বাস (২০) এবং পথচারী আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামের বগা রায়ের ছেলে সুনীল রায় (৫৫)। 

আগৈলঝাড়া থানার ওসি আলম চাঁদ স্থানীয়দের বরাতে জানান, ভাড়ায় চালিত মোটরসাইকেলে চারজন গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকার পদ্ম বিল দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে বড়মগড়া-পয়সারহাট এলাকার মাঝামাঝি এলাকায় পৌঁছুলে রাস্তার পাশে থামানো থ্রি হুইলার যাত্রী সুনীল রায় অপর প্রান্তে যায়। তখন মোটরসাইকেলের গতির নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে পথচারীসহ পাঁচজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর শিশু পায়েলকে মৃত ঘোষণা করেন। আহত চারজনের দুই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পথচারী ও মোটরসাইকেল চালককে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর