২০ সেপ্টেম্বর, ২০২৪ ০২:৩৮

সৈয়দপুরে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

অনলাইন ডেস্ক

সৈয়দপুরে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

সৈয়দপুরে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাবিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুরে অবস্থিত শিশু স্বর্গ বিদ্যানিকেতন চত্বরে ওই বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়।

এ সময় বসুন্ধরা শুভসংঘের সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ, সাধারণ সম্পাদক শফিকুল আলম উপস্থিত থেকে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করেন।

এ সময় কালের কণ্ঠ পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু, বসুন্ধরা শুভসংঘের সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ রানা দীপু, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, শিশু স্বর্গ বিদ্যানিকেতনের সহকারী শিক্ষক রোকসানা শাহী, মোতমাইন্না মিতা, খুরশীদ জাহান, শামীমা আকতার, মোস্তাহারুল প্রামাণিক, আব্দুল্লাহ আল মামুন, রাশেদসহ বসুন্ধরা শুভসংঘের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শিশু স্বর্গ বিদ্যানিকেতন চত্বরে বিভিন্ন ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করা হয়। এ ছাড়া প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের মাঝে শতাধিক বিভিন্ন ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।

বসুন্ধরা শুভসংঘের সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম জানান, গত জুলাই-আগস্ট মাসে কোটাবিরোধী আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের স্মরণে এই বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বসুন্ধরা শুভসংঘ সৈয়দপুর শাখার পক্ষ থেকে উপজেলার আরো কিছু শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর