শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৫০

শেখ হাসিনার বিচারের অপেক্ষায় বাংলার মানুষ: মোশারফ হোসেন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেখ হাসিনার বিচারের অপেক্ষায় বাংলার মানুষ: মোশারফ হোসেন

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে পালিয়ে যাওয়া স্বৈরাচার শেখ হাসিনার বিচারের অপেক্ষায় বাংলার মানুষ। হাজার হাজার মানুষকে হত্যা করেছেন, এজন্য তার বিচার এই বাংলার মাটিতে হবে বলে মন্তব্য করেছেন কৃষক দলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোশারফ হোসেন।

আজ শনিবার রাতে বগুড়ার কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জনপ্রিয় এই বিএনপি নেতা আরও বলেন, যারা মানুষের উপর অত্যাচার ও জুলুম করেছে তাদের বিচার বাংলার মাটিতে হবে। এছাড়া যারা প্রতিটি বাড়ি, বাজার এবং মার্কেটে বৈষম্য তৈরি করে তাদেরও বিচার হবে ইনশাআল্লাহ। দেশনায়ক তারেক রহমান বলেছেন-কোথাও কোন অন্যায় হতে দিবো না, কোথাও কোন হামলা করা যাবে না, কারো কোন সম্পদ দখল করা যাবে না- করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোন ছাড় দেওয়া হবে না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন কাহালু উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও কাহালু পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, কাহালু পৌর বিএনপির সভাপতি আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আজাদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক হাফিজার রহমান বাবু। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল করিম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আলী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. শাহাবুদ্দিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোকন খান, উপজেলা যুবদলেল যুগ্ম আহবায়ক আকতার আজম, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মাদ আলী সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহ-সভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, কাহালু পৌর ছাত্রদলের সভাপতি ফাহিম আহম্মেদ রাসেল, সাধারণ সম্পাদক রিমন রাহাদ, দূর্গাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল রশিদ, মহিলা দল নেত্রী মমতা আরজু কবিতাসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর