শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০৪

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রতীকী ছবি

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন। 

জানা গেছে, ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় মাদারীপুরের কালকিনিতে মোসা. হাবিবা (২) নামে এক  শিশু নিহত হয়েছে। নিহত ওই শিশু কালকিনি পৌর এলাকার চরবিভাগদী গ্রামের রাসেদ মুন্সির মেয়ে। রবিবার সকালে কালকিনি-খাসেরহাট সড়কের পৌর এলাকার বিভাগদী গ্রামের একটি বেকারির সামেন এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত ওই শিশু তার পরিবারের লোকজনের সাথে বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। তারা সবাই কালকিনি-খাসেরহাট সড়কের পৌর এলাকার বিভাগদী গ্রামের একটি বেকারির সামেন আসলে সবার চোঁখ ফাকি দিয়ে নিহত হাবিবা হঠাৎ সড়কের উপরে গেলে পেছন থেকে একটি ব্যাটারি চালিত ভ্যান ধাক্কা দেয়। এতে করে হাবিবা গুরুতর আহত হন। আহত হাবিবাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে হাবিবা পথিমধ্যে মারা যায়। 

এদিকে রবিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের আড়িয়াল খা সেতুর টোল প্লাজার সামনে অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাফসান মোল্লা নামে এক কিশোর নিহত হয়। এতে আহত হয় আরও ৫ জন। 

পুলিশ জানায়, মাদারীপুর সদর জেলার খোয়াজপুর থেকে একটি অটোরিক্সা শহরের দিকে যাচ্ছিল। এসময় দ্রুতগতির একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে অটোরিক্সার ৫ যাত্রী আহত হয় এবং এক যাত্রী নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের পুলিশ সুপার মো. সাইফুজ্জামান। তিনি বলেন, নিহতের ঘটনায় পুলিশ প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর