২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৩৯

ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

দিনাজপুর প্রতিনিধি

ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

ডাকাতির প্রস্তুতিকালে দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একই গাড়ির দুটি নম্বর প্লেটসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন-দিনাজপুরের বিরল উপজেলার রতন মিয়া ওরফে গাল কাটা কালু (৩৭), কুমিল্লা সদর উপজেলার রুবেল মিয়া (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউসুফ মিয়া (৪৮) ও নারায়ণগঞ্জের বন্দর উপজেলার আল-আমিন (৩০)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট পৌরসভাধীন সাহেবগঞ্জ ভাঙ্গা মসজিদ সংলগ্ন এলাকায় ভুট্টা বোঝায় এক গুদাম ঘরের পাশে কতিপয় ডাকাত দলের সদস্যরা একটি ট্রাক ও দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে লোকজনের সহায়তায় পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে ট্রাকের ভেতরে থাকা লক কাটার, লোহার রড ও রশিসহ চারজন ডাকাতকে আটক করে। অভিযানকালে ডাকাত দলের আরও কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানতে পারি তারা ট্রাক নিয়ে দেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্ন এলাকায় ডাকাতি করতো এবং তাদের নামে ফরিদপুর, পাবনা, পটুয়াখালী ও নওগাঁসহ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ও পলাতকদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর