২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:৫৪

বাবা-ছেলেসহ চারজনকে কুপিয়ে আহত

ঝিনাইদহ প্রতিনিধি

বাবা-ছেলেসহ চারজনকে কুপিয়ে আহত

ঝিনাইদহে পৃথক ঘটনায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে বাবা-ছেলেসহ চারজনকে আহত করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার বাড়ীবাথান দেওয়ান বাজার ও বাবলাতলা ছোট ব্রিজ নামকস্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-সদর উপজেলার বাড়ীবাথান গ্রামের দুবাই প্রবাসী মামুন মুন্সি (৪২) ও তার ছেলে যশোর এমএম কলেজের শিক্ষার্থী সিফাত মুন্সি (২১), একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মনিরুল মন্ডল (৪০) ও ভবানীপুর গ্রামের মজিদ সাহার ছেলে বাদশা সাহা (৩০)। আহত বাদশা ঝিনাইদহ সরকারি কেসি কলেজ থেকে মাস্টার্স পাস করে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত রয়েছেন।

জানা গেছে, রবিবার দুুপুর ২টার দিকে মোবাইল কেনার জন্য ভবানীপুর গ্রাম থেকে বাদশা মোটরসাইকেলযোগে ঝিনাইদহ শহরে আসছিল। পথিমধ্যে আবাসন পল্লীর বাবলাতলা ছোট ব্রিজের কাছে এসে পৌঁছালে আরও দুইটা মোটরসাইকেলে দুই সন্ত্রাসী তাকে গতিরোধ করে। দ্রুতগামী মোটরসাইকেলে থাকা অবস্থায় লোহার বড় দিয়ে তার মাথায় আঘাত করে। সে সময় রাস্তার উপর পড়ে গেলে তারা ধারালো অস্ত্র দিয়ে ঘাড়, নাক, হাতসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

অন্যদিকে, বিয়ে কেন্দ্রিক ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের সাথে বাড়ীবাথান দেওয়ান বাজারের লোকজনদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা-ছেলে ও দোকানদারসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছে ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর