২২ সেপ্টেম্বর, ২০২৪ ২০:২১

'অপরাধী দেশের যেখানে থাকুক গ্রেফতার করা হবে'

লক্ষ্মীপুর প্রতিনিধি:

'অপরাধী দেশের যেখানে থাকুক গ্রেফতার করা হবে'

লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার মো: আকতার হোসেন বলেছেন, পুলিশের লজিস্টিক্সের অনেক ক্ষতি হয়েছে। যে থানাগুলো পুড়ে গেছে, সেখানে কিছুই নেই। একটা সন্ত্রাসী গ্রেপ্তারের পর রাতে থানায় রাখার সিকিউরিটি এখনো হয়নি। তবে অপরাধ যারা করেছে কেউ রক্ষা পাবে না। যারা পূর্বে অপরাধ কর্মকান্ডে করেছে, তাদের বিরুদ্ধে মামলা হলে ব্যবস্থা নেয়া হবে। এক্ষেত্রে সংশ্লিষ্ট ক্ষতিগ্রস্তদের মামলা করতে হবে। অপরাধী দেশের যেখানে থাকুক, তাকে গ্রেপ্তার করা হবে। এক্ষেত্রে লক্ষ্মীপুর সীমানায় না থাকলে যেখানে আছে সেখানের পুলিশের সহযোগিতা নেয়া হবে।

রবিবার বিকেলে নিজ কার্যালয়ে জেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন নবাগত পুলিশ সুপার। 
তিনি বলেন, আমি গত দুইদিন আগে যোগদান করেছি। আমার আন্তরিকতার কোন ঘাটতি থাকবেনা, কারণ প্রশাসনের ব্যর্থতা হলে রাষ্ট্রের ব্যর্থতা হয়ে দাঁড়ায়। এজন্য ৫ আগস্টের পর যে পরিবর্তন এসেছে, গণতন্ত্রের চর্চার যে সুযোগ এসেছে, সেটিই আমরা অব্যাহত রাখতে চাই। এটি ঠিক রাখতে আমাদের ভিতর থেকে কারা ক্ষতি করার চেষ্টা করছে সেটিই দেখতে হবে।
এসময় সাংবাদিকরা লক্ষ্মীপুরকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত রাখার ব্যাপারে সহায়তার আশ্বাস দেন।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সিনিয়র সাংবাদিক মো. কামাল হোসেন, সেলিম উদ্দিন নিজামী, কামাল উদ্দিন হাওলাদার, আবদুল মালেক প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর