২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৩৮

নীলফামারীতে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের স্মারকলিপি

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের স্মারকলিপি

এক দফা দাবি বাস্তবায়নে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ। 

আজ সোমবার দুপুরে নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামানের কাছে স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতারা। এরআগে বিক্ষোভ মিছিল নিয়ে ডিসি কার্যালয়ে আসেন নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের নেতৃবৃন্দ। 

স্মারকলিপি প্রদানকালে নীলফামারী নার্সিং ও মিডওয়াইফারি কলেজের ইন্সট্রাক্টর ইনচার্জ রাবেয়া খাতুন, নীলফামারী জেনারেল হাসপাতালের নার্সিং সুপারভাইাজার আনোয়ারা খাতুন, সিনিয়র স্টাফ নার্স শারমিন আকতার, জেলা পাবলিক হেলথের সিনিয়র নার্স নার্গিস বেগম, সিনিয়র স্টাফ নার্স আব্দুর রাজ্জাক ও শিক্ষার্থী মুন্না ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

রাবেয়া খাতুন জানান, সারাদেশের ন্যায় নীলফামারীতেও এক দফা দাবি বাস্তবায়নে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। আমরা চাই নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রেসিডেন্ট ও রেজিস্টার পদ থেকে প্রশাসন ক্যাডারদের অপসারণ করে ওই পদগুলোতে দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়ন করা হোক। 

প্রসঙ্গত, এক দফা দাবিতে গত ৯ সেপ্টেম্বর থেকে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করে আসছে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ। 

বিডি প্রতিদিন/জামশেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর