শিরোনাম
২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪৫

দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় প্রস্তুতিমূলক সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় প্রস্তুতিমূলক সভা

জেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন শারদীয় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে বগুড়ায় প্রস্তুতিমূলক আলোচনা সভা করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। 

এতে সভাপরি বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক হোসনা আফরোজা। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজায় এই জেলার অসাম্প্রদায়িক সংস্কৃতি বজায় থাকবে বলে বিশ্বাস করি। পূজা শান্তিপূর্ণভাবে পালনের জন্য সকলেরই সহযোগিতা প্রয়োজন। পূজামন্ডপের নিরাপত্তার জন্য আইন-শৃংখলা বাহিনী টহল ও পাহারায় থাকবে। প্রত্যেকটি পূজা মÐপের নিরাপত্তা বজায় রাখার ক্ষেত্রে মন্ডপ কর্তৃপক্ষকে সি সি ক্যামেরা স্থাপনের পরামর্শ প্রদান করেন তিনি। এছাড়া নিজস্ব ধর্মের উৎসবের জন্য যাতে অন্য সকল ধর্মের আচরণ ব্যাহত না হয় সেই দিকে সবার দৃষ্টি আকর্ষণের আহ্বানও জানান।

সভায় আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপপরিচালক মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মেজবাউল করিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সাবেক এমপি মোশারফ হোসেন, বগুড়া শহর জামাতের আমির অধ্যক্ষ আবেদুর রহমান সোহেল, সেক্রেটারি আ.স.ম আব্দুল মালেক, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ ভট্টাচার্য শঙ্কর, সাধারণ সম্পাদক নির্মলেন্দু রায় নির্মল। এসময় উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর