২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৩১

চুয়াডাঙ্গায় বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মানববন্ধন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মানববন্ধন

বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের এক দফা দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়।

মঙ্গলবার বেলা ১২টায় মানববন্ধন শেষে জেলার মাধ্যমিক স্তরের শিক্ষকরা এ স্মারকলিপি প্রদান করেন।

আন্দোলনকারী শিক্ষকরা জানান, বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে শিক্ষকরা।

এ সময় বক্তারা বলেন, একই বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা গ্রহণ করে কর্মজীবনে বৈষম্যের শিকার হচ্ছেন বেসরকারি শিক্ষকরা। অবিলম্বে এ বৈষম্য দূর করে মাধ্যমিক স্তরের সকল শিক্ষাপ্রতিষ্ঠানকে জাতীয়করণ করতে হবে। পরে নেতৃবৃন্দ চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলামের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মো. ফজলুর রহমান, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসীন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মীর মুহাম্মদ জান্নাত আলী, বদরগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ ড. রুহুল আমিন, চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলমগীর হোসেন, শ্রীকোল-বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান গণি, ডিঙ্গেদাহ দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মুন্সি মুজিবুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর