২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:০৯

নাসিরনগরে ১২৮ নারীর মাঝে চেক বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগরে ১২৮ নারীর মাঝে চেক বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আজ মঙ্গলবার স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)'র পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি -৩ (আরইআর) এর পক্ষ থেকে চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১২৮ স্বামী পরিত্যক্তা ও বিধবা নারীর মাঝে এ চেক বিতরণ করা হয়। 

দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)'র পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি -৩ ( আরইআর ) এর নারী কর্মীদের মাঝে তাদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদ বিতরণ করা হয়। উপজেলা উপসহকারী প্রকৌশলী মো. সুরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহালম মিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. মিজানুর রহমান। বক্তব্যে উপকার ভোগী নারী হেলেনা বেগম ও গীতা রানী সরকার বলেন, আমরা এখন সমাজের অন্য মানুষের মতই সুখে শান্তিতে বসবাস করতে পারবো। ছেলেমেয়ের লেখাপড়ার জন্য খরচ করার পাশাপাশি স্বাবলম্বী হওয়ার জন্য সবজি চাষ, ছাগল পালন এবং খামারের কাজে ব্যবহার করবো। আমরা অনেক খুশি। 

উল্লেখ্য, এই প্রকল্পের আওতায় কর্মরত প্রত্যেক নারীকে এক লক্ষ ২০ হাজার ৫শহ ৭২ টাকা করে মোট ১ কোটি ৫৪ লাখ ৩২ হাজার ৮৩২ টাকার চেক প্রদান করা হয়েছে।

বিডি প্রতিদিন/জামশেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর