২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৩৬

বাগেরহাটে কৃষি ব্যাংকের মাঠকর্মীদের সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে কৃষি ব্যাংকের মাঠকর্মীদের সম্মেলন

বাগেরহাটে কৃষি ব্যাংকের মাঠকর্মীদের সম্মেলন

বাংলাদেশ কৃষি ব্যাংক গণমানুষের ব্যাংক। শহরে এই ব্যাংকের তেমন কোনও শাখা নেই। বেশিরভাগ শাখাই গ্রামে-গঞ্জে। সাধারণ মানুষ, কৃষি ও কৃষককদের উন্নয়নে কাজ করে এই ব্যাংক। এই ব্যাংক যদি সফল হয়, তাহলে দেশ সফল হবে। এ জন্য সকল শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীদের আন্তরিকভাবে গ্রাহকদের সেবা দিতে হবে। তাহলেই ব্যাংক ও দেশ এগিয়ে যাবে।

মঙ্গলবার সকালে বাগেরহাট চিংড়ি গবেষণা কেন্দ্র মিলনায়তনে বাংলাদেশ কৃষি ব্যাংকের (বিকেবি)শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

বিকেবি‘র মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক দেবদাস সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন কৃষি ব্যাংকের খুলনা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মুহাম্মদ মাজহারুল ইসলাম। 

সম্মেলনে আরও বক্তব্য রাখেন- কৃষি ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক মশিউর রহমান, নিরীক্ষা কর্মকর্তা আবু হাশেম মিয়া, এনামুল হক, বাগেরহাট শাখা ব্যবস্থাপক হামিম শেখ, জাতীয়তাবাদী অফিসার্স ঐক্য ফোরামের তহা হোসেন, এম রেজাউল কবির, নুর মোহাম্মদ শেখ প্রমুখ।

সম্মেলনে বাগেরহাটের ২১টি শাখার শাখা ব্যবস্থাপক ও মাঠ কর্মকর্তারা অংশগ্রহণ করেন। সম্মেলনে ব্যাংকের সেবার মান, মূলধন ও গ্রাহক বৃদ্ধির জন্য নানা কৌশল নিয়ে আলোচনা করা হয়।

বিডি প্রতিদিন/একেএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর