২৪ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৩১

কুষ্টিয়ায় ভূমি অফিসের কর্মচারীকে তুলে নেওয়ার ঘটনায় তোলপাড়

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ভূমি অফিসের কর্মচারীকে তুলে নেওয়ার ঘটনায় তোলপাড়

প্রতীকী ছবি

কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীকে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোল্লা জাফর ও তার লোকজনের বিরুদ্ধে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার মুখে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার একটি মাঠে নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এ নিয়ে তোলপাড় পড়ে যায় স্থানীয় প্রশাসনে।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ভূমি অফিস চত্বর থেকে অফিস সহায়ক দুলাল আলীকে (৪৫) তুলে নিয়ে যাওয়া হয়। তিনি সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মেটনগ্রামের বাসিন্দা।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল্টু রহমান বলেন, জাফরের নেতৃত্বে দু’টি মোটরসাইকেলে ৪/৫ জন লোক দুলালকে জোর করে তুলে নিয়ে যায়।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল ইসলাম বলেন, র‌্যাব ও পুলিশের অভিযানের মুখে দুলালকে ছেড়ে দেওয়া হয়। আমার সঙ্গে দুপুর তিনটার দিকে তার কথাও হয়েছে। এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর