২৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:০২

শেখ হাসিনার প্রেতাত্মারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত: দুলু

নাটোর প্রতিনিধি

শেখ হাসিনার প্রেতাত্মারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত: দুলু

ফাইল ছবি

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, শেখ হাসিনার পতন হলেও তার প্রেতাত্মারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। পাশের দেশে বসে শেখ হাসিনা তার ষড়যন্ত্রের জাল বিস্তার করছে। তার পেতাত্মারাই দেশের গার্মেন্ট সেক্টরে বেতন বৈষ্যমের নামে আন্দোলন করে দেশকে অচল করার অপচেষ্টা করছে। পাহাড়েও তারা অশান্তি করছে। আন্দোলনের নামে সব ষড়যন্ত্র একই সূত্রে গাঁথা। 

তেবাড়িয়া ইউনিয়ন বিএনপির নেতা আব্দুল মোতালেব হোসেন দুলাল বেপারীর মৃত্যুতে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এ সব কথা বলেন। 

বিএনপি নেতা আব্দুল মালেকের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভায় অন্তর্বর্তীকালীন সরকারের অতিরিক্ত বেশি সময় নেয়া উচিত নয় মন্তব্য করে দুলু। তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার দেশের নির্বাচন ব্যবস্থা, সংবিধান ও জুডিশিয়ালসহ রাষ্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত রাখবে ততক্ষণ পর্যন্ত সকলকে ধৈর্য্য ধারণ করতে হবে।’ 

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, নিহতের ছেলে বিএনপি নেতা ফয়সাল আলম আবুল  প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর