২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:০৩

কালিয়াকৈরে অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

কালিয়াকৈরে অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ব্রাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার দুপুরে ব্র্যাক সোশ্যাল কমপ্লায়েন্স এর আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে 
 ব্র্যাক সোশ্যাল কমপ্লায়েন্স এর এ্যাওয়ারনেস, এ্যাকশনস এ্যান্ড এডভোকেসি ফর জেন্ডার ইকুয়্যাল এন্ড সেইফ স্পেসেস  ফর উইমেন এ্যন্ড গার্লস (অগ্নি) প্রকল্পের অধীনে সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত  হয়। 

সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং এ সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা অফিসার মিজানুর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা ডিভিশনের ব্রাকের ম্যানেজার সানজি মনি নয়ন। এসময় আরো বক্তব্য রাখেন,জেলা টেকনিক্যাল ম্যানেজার হাবিবুর রহমান, জেলা সমন্বয় আবু জাফর, উপজেলা অগ্নি প্রকল্পের প্রজেক্ট অফিসার তাজুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন মোল্লা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার আব্দুস সাত্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, কালিয়াকৈর প্রেসক্লাবের নির্বাহী সভাপতি সরকার আব্দুল আলীম প্রমুখ। 
 

অগ্নি প্রকল্পটি মূলত গাজীপুর জেলার স্থানীয় সরকার, জনপ্রতিনিধি ও সুশিল সমাজের প্রতিনিধি ও স্থানীয় সংগঠনকে সম্পৃক্ত করে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা, গনপরিবহন, তৈরি পোশাক কারখানা, ডিজিটাল প্লাটফরম, স্থানীয় কমিউনিটিতে যৌন হয়রানি ও জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে গণসচেতনতা তৈরি, রিপোর্টিং ও প্রতিকার আইন সহায়তা ও প্রাতিষ্ঠানিক কাঠামো তৈরিতে কাজ করছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর