২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫২

বিএনপির সমাবেশ থেকে তুলে নিয়ে প্রবাসীকে কুপিয়ে জখম

ফেনী প্রতিনিধি

বিএনপির সমাবেশ থেকে তুলে নিয়ে প্রবাসীকে কুপিয়ে জখম

ফেনীর ছাগলনাইয়ায় বিএনপির সমাবেশ থেকে শাহাদাত হোসেন নামে এক ওমান প্রবাসীকে তুলে নিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার রাধানগর ইউনিয়নের জাঙ্গলমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত শাহাদাত হোসেন ছাগলনাইয়ার নিশ্চিন্তা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু বুধবার বিকেল ৫টার দিকে রাধানগর ইউনিয়ন পরিষদে যান। এ সময় তার আগমনের খবরে সেখানে বিপুল সংখ্যক বিএনপির দলীয় নেতাকর্মী সমবেত হন। বিকেল সাড়ে ৫টার দিকে ছাগলনাইয়ার নিশ্চিন্তা গ্রামের ওমান প্রবাসী ও প্রবাস বিএনপির সমর্থক শাহাদাত হোসেন ওই সমাবেশে যান। হঠাৎ একদল যুবক তাকে টেনে-হেঁচড়ে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান। এরপর তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন।

ভিকটিমের পরিবারের দাবি, বিএনপি সমর্থিত নেতা কর্মীরা শাহাদাতকে তুলে সরকার বাড়ির সামনে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে দুই পা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। একপর্যায় শাহাদাতকে রাস্তার পাশে ফেলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে পরিস্থিতির অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

আহত শাহাদাতের বাবা আবুল খায়ের বলেন, আমার ছেলে গত ১৫ বছর ধরে ওমান থাকেন। বন্যায় বাড়ি-ঘর ডুবে যাওয়ার খবরে কিছুদিন আগে ছেলে বাড়ি আসে। গত এক সপ্তাহ ধরে ব্যবসায়ীক কাজে শাহাদাত ঢাকায় ছিল। বুধবার ঢাকা থেকে ছাগলনাইয়া আসার কিছুক্ষণের মধ্যে এ ঘটনা ঘটে। 

ছাগলনাইয়া থানার (চলতি দায়িত্ব) অফিসার ইনচার্জ (ওসি) মাফুজুর রহমান জানান, এমন একটি ঘটনা আছে। তবে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর