২৬ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫৫

মৌলভীবাজারে হত্যাকারীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

মৌলভীবাজার প্রতিনিধি:


মৌলভীবাজারে হত্যাকারীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

মৌলভীবাজারে হত্যাকারীদের গ্রেফতার ও বন্দুক জব্দের দাবিতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন। বৃহস্পতিবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে নিহত রেদওয়ানের পরিবার ও তার স্বজনরা সংবাদ সম্মেলন করেন। লিখিত বক্তব্যে তারা বলেন, পূর্ব বিরোধের জেরে গত ২৮ জুলাই মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের পংমধপুর গ্রামে আকবরের গুলিতে নিহত হন রেদওয়ান। গুরুতর আহত হয়ে বাম পায়ের হাঁটু পর্যন্ত কেটে ফেলতে হয়েছে আশিক মিয়ার। হত্যার ঘটনায় নিহত রেদওয়ানের মাতা রেশনা বেগম ৩০ জুলাই মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৭২ জনের নাম উল্লেখ করা হয়।

তারা বলেন, হত্যার সাথে সম্পৃক্তরা প্রকাশ্যে এলাকায় ঘুরাফেরা করছে। হত্যাকারীদের কাছে থাকা বন্দুক দিয়ে ফের হত্যার হুমকি দিচ্ছে অপরাধীরা। কিন্তু পুলিশ কোনো ভূমিকা নিচ্ছে না। প্রশাসন আন্তরিক না হলে ফের বড় ধরনের সংঘর্ষ হবে। ২৩ সেপ্টেম্বর বিকালে আসামি মুকিদ মিয়া, ছুফি মিয়া, জাবেদ মিয়া, লেফাস, লিয়াকত, ছায়াদ ও জমশেদ নিহত রেদওয়ানের বাড়ির রাস্তার পাশে এসে হুমকি দেয় যদি মামলা না তোলি তাইলে আমাদের মেরে ফেলব। তাদের অভিযোগ বিষয়টি পুলিশকে ফোনে অবগত করলেও সহযোগিতা পাইনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত রেদওয়ানের মা রেশনা বেগম, পিতা খালেদ মিয়া, ভাই ফয়ছল আহমদ, এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন মো: ফারুক মিয়া, মো: ফখরুল ইসলাম, নিরা বেগম, আশিক মিয়া ও রিপন মিয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর