২৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৫৩

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

হবিগঞ্জ প্রতিনিধি:

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

হবিগঞ্জের বাহুবলে মাসুক মিয়া (৩৩) নামে এক চালককে হত্যা করে সিএনজি অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে উপজেলার লামাতাশি ইউনিয়নের রামপুর গ্রামের পার্শ্ববর্তী একটি জমি থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে মরদেহ জমিতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে। নিহত মাসুক মিয়া জেলার বানিয়াচং উপজেলার কাটখাল গ্রামের মৃত জিতু মিয়ার পুত্র। 
পুলিশ জানায়- নিহত মাসুক মিয়া পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক। গত ২৫ সেপ্টেম্বর রাত ১১টার দিকে সে যাত্রী নিয়ে বাহুবলে আসে। এর পর থেকেই তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। হদিস নেই তার ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটিরও। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রামপুর গ্রামের পার্শ্ববর্তী একটি ধানী জমিতে তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তারা বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ মরদেহ উদ্ধার করে। 
এ বিষয়ে বাহুবল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মাহমুদ জানান- দুর্বৃত্তরা তাকে কৌশলে ভাড়ায় এনে নির্ঝণ স্থানে হত্যা করে সিএনজিটি নিয়ে পালিয়ে গেছে। দুইদিন যাবত মরদেহ জমিতে পড়ে থাকায় পচন ধরে ফুলে গেছে। তার গায়ে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। তিনি বলেন- দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর