২৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪৪

৪ দিন ধরে খোঁজ নেই গৃহবধূর, শিশু সন্তান নিয়ে দিশেহারা স্বামী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

৪ দিন ধরে খোঁজ নেই গৃহবধূর, শিশু সন্তান নিয়ে দিশেহারা স্বামী

সানজিদা আক্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই বছরের শিশু সন্তান রেখে সানজিদা আক্তার (২২) নামে এক গৃহবধূ ৪ দিন ধরে নিখোঁজ। এমন অবস্থায় শিশু সন্তানকে নিয়ে বিপাকে পড়েছেন স্বামী জিয়াউর রহমান। স্ত্রীর সন্ধানে এক জায়গা থেকে আরেক জায়গায় ছোটাছুটি করছেন। থানা পুলিশেরও দারস্ত হয়েছেন। কিন্তু কোথাও স্ত্রীর সন্ধান মিলছে না। 

এদিকে মাকে না পেয়ে দুই বছরের শিশু জারিফ রহমান শুধু কান্নাকাটি করে যাচ্ছে। কোনোভাবেই যেন তার কান্না থামানো যাচ্ছে না। 

নিখোঁজ সানজিদা আক্তার কুমিল্লা জেলার মেঘনা থানার লক্ষীপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে। গত চার বছর পূর্বে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কলতাপাড়া এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে জিয়াউর রহমানের সাথে বিয়ে হয়। 

জিয়াউর রহমান বলেন, গত দুই বছর ধরে আমার স্ত্রী সানজিদা আক্তারের মানসিক সমস্যা দেখা দেয়। এলাকার বেশ কিছু কবিরাজ দিয়ে ঝারফুক করার পর জানা যায় সানজিদা জিনে ধরা রোগী। সে মোতাবেক চিকিৎসা কার্যক্রমও চলছিল। এরই মধ্যে একটি ছেলে সন্তান আসে আমাদের সংসারে। তবে দাম্পত্য জীবনে আমাদের কোনো কলহ ছিলো না। কিন্তু গত ২৪ সেপ্টেম্বর ভোরে কাউকে না জানিয়ে সানজিদা আক্তার ঘর থেকে বের হয়ে যায়। এরপর তাকে নানা জায়গায় তন্নতন্ন করে খুঁজেও পাওয়া যায়নি। 

জিয়াউ রহমান বলেন, এই চারদিনে কয়েকজন কবিরাজের কাছে গিয়েছি। তারা একেকজন একেক রকমের তথ্য দিচ্ছেন। কেউ কেউ ফেরত আনারও আশ্বাস দিচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত তার কোনো সন্ধ্যান পাওয়া যায়নি। দিন যতই যাচ্ছে ততই হতাশ হয়ে পড়ছি। আমার ছেলেকে আমি কি বলে সান্তনা দিবো। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল বারী বলেন, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি নেওয়া হয়েছে। আমরা উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর