২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:২০

নরসিংদীতে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবি

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবি

নরসিংদীর শিবপুর ৭৬ নম্বর ভঙ্গারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌসি আক্তারের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি স্বেচ্ছাচারিতাসহ স্কুলের অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

তাই স্কুলের প্রধান শিক্ষকের অপসারণ ও দুর্নীতির প্রতিকার চেয়ে শিক্ষা কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন স্কুলের অভিভাবক ও এলাকাবাসী।

এসব অনিয়মের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে শিক্ষা বিভাগ। ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

শিবপুর ৭৬ নম্বর ভঙ্গারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌসি আক্তারের কাছে এসব বিষয়ে জানতে চাইলে তিনি কথা বলতে রাজী হয়নি। কথা না বলেই ফোন কেটে দেন।

শিবপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ তাজমুন নাহার বলেন, ফেরদৌসি আক্তারের বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই শিবপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার জেসমিন আক্তারকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। রিপোর্ট পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহ্ মোহাম্মদ সজিব বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌসি আক্তারের বিরুদ্ধে প্রাপ্ত অভিযোগের তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর