শিরোনাম
২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫০

মির্জাপুরে ভাতিজার কিল-ঘুষিতে চাচার মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

মির্জাপুরে ভাতিজার কিল-ঘুষিতে চাচার মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ির সীমানা বিরোধের জের ধরে ভাতিজার কিল-ঘুষিতে চাচা রিয়াজ খানের (৪৫) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা গ্রামে এই ঘটনা ঘটে। 

ঘটনায় মূল হোতা ভাতিজা রুবেল খান পালিয়ে গেলেও পুলিশ রুবেল খানের বাবা ছানোয়ার খান, মা মমতা বেগম ও স্ত্রী আখি আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 

জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে রবিবার সকালে চাচা রিয়াজ খান (৪৫) এবং ভাতিজা রুবেল খানের (৩২) মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রুবেল তার চাচা রিয়াজ খানকে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে রাস্তায় রিয়াজ খান মারা যান। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রুবেল খানের বাবা ছানোয়ার খান, মা মমতা বেগম ও স্ত্রী আখি আক্তারকে আটক করেছে। 

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো সালাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/জামশেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর