শিরোনাম
২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:১২

‘ইসলামী জ্ঞান অর্জন করে তা আমাদের আমল করতে হবে’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘ইসলামী জ্ঞান অর্জন করে তা আমাদের আমল করতে হবে’

জাতীয়তাবাদী কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, ওয়াজ মাহফিলের মাধ্যমে ইসলামী জ্ঞান অর্জন করে তা আমাদের আমল করতে হবে। আল্লাহ তায়ালাকে রাজি খুশি করতে আমাদের এবাদত বন্দিগীতে মশগুল হতে হবে। পরিশেষে তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। 

শনিবার রাতে বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের নলডুবি মাজার সংলগ্ন হামিউস নূরানী হাফেজিয়া ও কওমী মাদ্রাসার অয়োজনে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

ওয়াজ মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক হারুনুর রশিদ। মাহফিলে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল করিম, কালাই ইউনিয়ন বিএনপির সভাপতি জিল্লুর রহমান খান মিন্টু, সাধারণ সম্পাদক আব্দুর সবুর খান, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোকন খান, যুগ্ম আহ্বায়ক মোহাম্মাদ আলী সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহ-সভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু জ্বর আল গেফারী, যুগ্ম আহ্বায়ক নাজমুস শাহাদত নয়ন, কাহালু পৌর ছাত্রদলের সভাপতি ফাহিম আহম্মেদ রাসেল, সাধারণ সম্পাদক রিমন রাহাদ, যুবদল নেতা সাব্বির আহম্মেদ, জামিল হোসেন ও শিমুল সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ওয়াজিন আলহাজ্ব মুফতি মাওলানা মো. বজলুর রশিদ মিঞা।

বিডি প্রতিদিন/আরাফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর