শিরোনাম
২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪৮

ছুরিকাঘাতে বৃদ্ধ খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ছুরিকাঘাতে বৃদ্ধ খুন

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অলি মিয়া (৭০) এক বৃদ্ধ খুন হয়েছেন। রবিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত অলি মিয়া শহরের পৌর এলাকার উত্তর পৈরতলা এলাকার মৃত মতি মিয়ার ছেলে। এর আগে শনিবার শহরের মার্কেটের টয়লেটের ভেতরে তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়।

নিহতের পরিবারের লোকজন জানায়, নিহত অলি মিয়া শহরের হকার্স মার্কেট এলাকায় পৌরসভার একটি শৌচাগার পরিচালনা করতেন। ওই মার্কেট শনিবার ছিল সাপ্তাহিক বন্ধ। বিকেলে অলি মিয়া বাড়ি থেকে বের হয়ে হকার্স মার্কেটে আসেন। সন্ধ্যার পর এক চায়ের দোকানদারের মাধ্যমে পরিবারের সদস্যরা খবর পান কে বা কারা অলি মিয়াকে ছুরিকাঘাত করেছে। খবর পেয়ে পরিবারের লোকজন হকার্স মার্টেকের টয়লেট থেকে গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। 

রবিবার ভোরে জাতীয় হৃদরোগ ইন্সটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অলি মিয়া। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাফফর হোসেন জানান, নিহত অলি মিয়া হকার্স মার্কেট এলাকায় থাকতেন। রাতে কে বা কারা তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে হত্যা করেছ। এ ব্যাপারে তদন্ত চলছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর