২৯ সেপ্টেম্বর, ২০২৪ ২১:৪৮

যশোরে শিশু হত্যায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরে শিশু হত্যায় গ্রেফতার ৩

যশোরের বাঘারপাড়ার এক মেয়ে শিশুকে হত্যায় জড়িত এক কিশোরীসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (২৯ সেপ্টেম্বর) ভোরে বাঘারপাড়া উপজেলার শ্রীরামপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিরা হলেন শ্রীরামপুর গ্রামের তহিদুর রহমান (৫৫), তার স্ত্রী নিরু বেগম ও তাদের মেয়ে ইশিতা আক্তার ঋতু (১৯)।

বিকেলে এক ব্রিফিংয়ে পিবিআই যশোরের এসপি রেশমা শারমীন এসব তথ্য জানান। তিনি বলেন, সাড়ে ৫ বছর বয়সী ওই শিশুকে গত ২০ জুলাই দুপুরের পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরদিন ভোরে ওই গ্রামের রাজ্জাক খানের পুকুরে তার মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। তবে শিশুটির মৃত্যুর বিষয়ে পুলিশের সন্দেহ হওয়ায় লাশের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদন থেকে জানা যায়, যৌন নিপীড়নের পর গলা ও নাক-মুখ চেপে হত্যা করা হয় শিশুটিকে। এরপর শিশুটির বাবা বাদী হয়ে গত ১৬ সেপ্টেম্বর বাঘারপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। 

এসপি রেশমা শারমীন জানান, পিবিআই টিম ছায়া তদন্তকালে জানতে পারে, হত্যার শিকার শিশুটি ঋতুদের বাড়িতে গিয়েছিল। এরপর তার লাশ পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে ঋতু ও তার বাবা-মাকে গ্রেফতার করা হয়। 

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতার ইশিতা পুলিশকে জানিয়েছে, সে পর্নো ভিডিও দেখে শিশুটির ওপর যৌন নিপীড়ন চালায়। শিশুটি কান্নাকাটি শুরু করলে ঘরে থাকা শাবল দিয়ে মাথায় আঘাত করে ও গলা টিপে হত্যা করে। পরে বাবা-মাকে বিষয়টি জানালে রাত আড়াইটার দিকে তারা লাশ পুকুরে ফেলে দেয়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর