শিরোনাম
৩০ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:০২

দিনাজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে মাছের আড়ত সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে একজনকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং দুইজনকে দিনাজপুর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ সময় মাছের আড়তের পাশে দাঁড়িয়ে থাকা ৮টি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানগুলো দুমড়ে মুচড়ে যায়। সোমবার সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটের রাণীগঞ্জ বাজারের মাছের আড়ত সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, গোফ্ফার হোসেন (৬৮) ও আনোয়ার হোসেন (৫০)। অপরদিকে আহতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা (৩৬), হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের ধাওয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আল-আমিন (৩৫) ও একই এলাকার কাদিপুর গ্রামের মহি উদ্দিনের ছেলে এনামুল হক (৫০)।  

স্থানীয়রা ও পুলিশ জানান, ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে মাছের আড়তের পাশে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ৮টি ভ্যানকে ঢাকা থেকে আসা দিনাজপুরগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ভ্যানগুলো দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই একজন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. প্রিয়ংক কুন্ডু জানান, সকাল সাড়ে ৭টার দিকে আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। আহত ৩ জনের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের একজনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আরেকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।  

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি জব্দ করা হয় এবং চালক দিনাজপুরের সদরের রামনগর গ্রামের সিদ্দিক হোসেন (৪০)-কে আটক করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর