১ অক্টোবর, ২০২৪ ১২:৪৯
নার্সিং ইনস্টিটিউটের ডিজিসহ সকল ক্যাডারদের প্রত্যাহারের দাবি

নোয়াখালীতে চিকিৎসা বন্ধ রেখে নার্সদের কর্মবিরতি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে চিকিৎসা বন্ধ রেখে নার্সদের কর্মবিরতি

নার্সিং ইনস্টিটিউটের ডিজিসহ সকল ক্যাডারদের প্রত্যাহারের দাবিতে নোয়াখালীতে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালসহ ৯টি উপজেলায় চিকিৎসা সেবা বন্ধ করে সকাল থেকে চলে নার্সদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট।

আজ মঙ্গলবার (০১ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলে এই কর্মবিরতি এবং আগামীকাল বুধবারও চিকিৎসা সেবা বন্ধ করে দুপুর ২টা পর্যন্ত চলবে কর্মবিরতি। নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের উদ্যোগে এই কর্মবিরতি পালিত হচ্ছে। 

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের এ কর্মসূচী পালিত হয়। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল থেকে সকল ক্যাডারদের প্রত্যহারপূর্বক যোগ্য ও অভিজ্ঞ নার্স পদায়ন আদায়ের লক্ষ্যে এই কর্মসূচি পালিত হচ্ছে। আগামীকালও এই কর্মসূচি চলবে। 

এ সময় ফারজানা বেগম শিমু, আবদুল্লা ফারুক, মোঃ মাসুদ পারভেজ, জাকের হোসেন, নারগিস আক্তার, শিরিন আক্তার, সেলিনা আক্তার, জোবেদা উম্মে সালমা, নাসরিন বেগম ও সেতারা বেগম সহ সিনিয়র নার্সরা উপস্থিত ছিলেন। 

এদিকে জেলার ৯টি উপজেলায় চিকিৎসা সেবা বন্ধ রেখে নার্সদের কর্মবিরতি পালন করায় সেবা ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন ভুক্তভোগী রোগীরা।

বিডি প্রতিদিন/জামশেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর