শিরোনাম
১ অক্টোবর, ২০২৪ ২০:২৭

নরসিংদীতে যুবককে গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে যুবককে গলা কেটে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে হানিফ মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে প্রকাশ্য দিবালোকে কাউরিয়া পাড়া পৌর ঈদগাহের গেটের সামনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ, ডিবি  ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত হানিফের নামে হত্যা ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। নিহত হানিফ চৌয়ালা এলাকার কালাম মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা, পারিবারিক বিরোধ ও ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে গত দেড় মাস আগে নিহত হানিফের মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে নিহত হানিফের ছোট ভাই বাবু। ওই ঘটনায় নিহত হানিফ ও তার ভাই বাবুর নামে হত্যা মামলা দায়ের করা হয়। সম্প্রতি নিহত হানিফের চাচাতো ভাই ফিরোজ মারা যায়। সে তার চাচাতো ভাইয়ের জানাজায় অংশ নেয়।

জানাজা শেষে ঈদগাহ গেটের সামনে বের হলে প্রকাশ্য দিবালোকে তাকে রাস্তায় ফেলে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ, ডিবি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে ৪টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়।

নরসিংদী গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত ও খোঁজ-খবর নেওয়া হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর