শিরোনাম
১ অক্টোবর, ২০২৪ ২১:০৫

নাটোরে পাওনা টাকা চাওয়ায় মুদি দোকানিকে হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরে পাওনা টাকা চাওয়ায় মুদি দোকানিকে হত্যা

প্রতীকী ছবি

নাটোরের লালপুর উপজেলায় পাওনা টাকা চাওয়ায় আব্দুর সালাম (৪৫) নামে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কদমচিলান ইউনিয়নের চৌষডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর সালাম একই গ্রামের বাসিন্দা। এই এই ঘটনায় জড়িত থাকার দায়ে শাহেব আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন লালপুর থানার অফিসার মোঃ নুরুজ্জামান।

ওসি মোঃ নুরুজ্জামান জানান, ৬ থেকে ৭ মাস আগে বাকির টাকা চাওয়াকে কেন্দ্র করে নিহত আব্দুর সালামের সঙ্গে অভিযুক্ত আসামি শাহেব আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দোকানদার আব্দুর সালাম তাকে চড় মারেন। এ সময় আসামি শাহেব আলী দোকানদারকে হত্যার হুমকি দেন। এরই এব পর্যায়ে সোমবার দোকানে আব্দুর সালাম একা ঘুমিয়ে ছিলেন। রাতে শাহেব রাত দেড়টার দিকে ঘুমন্ত সালামকে ডেকে তোলেন। পরে শাহেব আলী তাকে রাস্তার ওপরে ধারালো অস্ত্র দিয়ে ঘারে এলোপাথাড়ি কুপিয়ে আহত করলে ঘটনাস্থলেই দোকানদার আব্দুর সালামের মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। আসামি শাহেব একজন মাদকাসক্ত বলেও জানান ওসি মোঃ নুরুজ্জামান।

ওসি আরো জানান, এ ঘটনায় আসামি শাহেবকে রাতেই আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর