২ অক্টোবর, ২০২৪ ২১:৩৪

দাবি আদায়ে মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

দাবি আদায়ে মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

শতভাগ বিভাগীয় পদোন্নতিসহ সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ৯ম গ্রেডে বেতন নির্ধারনের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। বুধবার (০২ অক্টোবর) বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ঘন্টাব্যাপী মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে এই কর্মসূচি পালক করে। 

মুন্সীগঞ্জ সদর উপজেলা বৈষম্য নিরসনে প্রাথমিক শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সামসুল ইসলান, সদর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. জাকির হোসেন লিটন, সাধারণ সম্পাদক মর্তুজা,সাংগঠনিক সম্পাদক হালিম মিয়া, শিক্ষক তানজির মোল্লাসহ সদর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনকারীরা বলেন,পদোন্নতি ও বেতন নিয়ে শিক্ষকদের সাথে চরম বৈষম্য হচ্ছে তাই দ্রুত সময়ের মধ্যে সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ৯ম গ্রেডে বেতন নির্ধারনের দাবি জানান শিক্ষকরা। এসময় তারা অনতিবিলম্বে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে বলে জানান। এছাড়াও দাবি আদায়ের লক্ষে বৃহস্পতিবার (০৩ অক্টোবর) জেলা প্রশাসক বরবর স্বরকলিপি দেয়ার কথা রয়েছে শিক্ষক সংগঠনের।   

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর