২ অক্টোবর, ২০২৪ ২১:৩৯

‘আওয়ামী লীগের দুর্নীতিবাজদের শ্রমিক নেতা সাজিয়ে শ্রমিকদের শোষণ করেছে’

জয়পুরহাট প্রতিনিধি

‘আওয়ামী লীগের দুর্নীতিবাজদের শ্রমিক নেতা সাজিয়ে শ্রমিকদের শোষণ করেছে’

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর খান বলেছেন, আওয়ামী লীগ শ্রমিক অঙ্গনকে দলীয়করণ করেছে। আওয়ামী লীগের দুর্নীতিবাজদের শ্রমিক নেতা সাজিয়ে শ্রমিকদের শোষণ করেছে। তাদের অপকর্মের প্রতিবাদ করলেই নিরপরাধ শ্রমিকদের হামলা-মামলা দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে।

বুধবার বিকেলে কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে জয়পুরহাট জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুমায়ুন কবীর বলেন, দীর্ঘ ১৫ বছরের সংগ্রামের পর এই দুঃশাসন ও প্রহসন থেকে মুক্তি পেয়েছি। হাসিনা শুধু চলে যাননি, তিনি পালিয়ে গেছেন। এই শেখ হাসিনা দীর্ঘ ১৪-১৫ বছর নির্যাতন করে অসংখ্য মানুষকে হত্যা করেছেন। শ্রমিককে হত্যা করেছেন। ছাত্র হত্যা করেছেন।

এসময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন রবি, জয়পুরহাট জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি জিয়াউর রহমান চৌধুরী জিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু তাহের তাঁরা, মটর শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিম্মত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর