৪ অক্টোবর, ২০২৪ ১১:৪২

মেহেরপুরে সড়কে ডাকাতি

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে সড়কে ডাকাতি

মেহেরপুর-কুষ্টিয়া সড়রক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দলের হামলায় ঢাকা থেকে ছেড়ে আসা পরিবহনের চালক ও চালকের সহকারি আহত হয়েছেন। শুক্রবার রাত ২টার গাংনী উপজেলার আকুবপুর গ্রামের  মেহেরপুর-কুষ্টিয়া সড়কে এ ঘটনা ঘটে।

পরিবহনের যাত্রী হাফিজুর রহমান জানান, গাংনীর আকৃবপুর নামক স্থানে শ্যামলী পরিবহন, অ্যাম্বুলেন্স, হাইস, মাইক্রোবাস, আলগামন নসিমনসহ বেশ কয়েকটি গাড়ির গতিরোধ করে ডাকাত দল। এসময় ডাকাত দল অস্ত্রর দেখিয়ে গাড়ির ভেতরে প্রবেশ করতে চাই। চালক মুস্তাফিজুর রহমান স্বপন ও তার সহকারি বাধা প্রদান করেন। একপর্যায়ে গাড়ির দরজা খুলে ভেতরে প্রবেশ করে পরিবহনের চালক মোস্তাফিজুর রহমান স্বপনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং চালকের সহকারীকে পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় ডাকত দল যাত্রিদের মালামাল ও অর্থ লুট করে নেয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান. আহত মুস্তাফিজুর রহমানের মুখে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করা হয়েছে। 
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের একটিদল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের আটকে পুলিশ তৎপরতা শুরু করেছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর