৪ অক্টোবর, ২০২৪ ১৪:২২

তরুণ প্রজন্মকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধি:

তরুণ প্রজন্মকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : এ্যানি

বিএনপি’র যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ‘বাংলাদেশে পরিবর্তন আনতে হলে তরুণ প্রজন্মকে সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। যেভাবে হাসিনার বিরুদ্ধে আমরা ছাত্র জনতা রুখে দাঁড়িয়েছি সেভাবে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। সেই আন্দোলনের ফলাফলকে নস্যাৎ করার জন্য তারা এখনো ষড়যন্ত্র চক্রান্ত করে যাচ্ছে।’

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ আমান উল্যাহপুর আয়েশা দাখিল মাদ্রাসায় বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্পের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যানি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তারেক রহমানের কঠিন সিদ্ধান্ত কোনভাবেই অন্যায় কাজ করা যাবে না, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের একই সিদ্ধান্ত। আমরা কিন্তু এখন সরকারে নেই, সামনে নির্বাচন হবে, আমরা যদি ভালো কাজ করি অবশ্যই জনগণ আমাদের রায় দিবে। খারাপ কাজ করলে জনগণ কিন্তু মনে রাখবে। যেটা আওয়ামী লীগ করছে সেটা বিএনপি করবে না। এক্ষেত্রে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদলসহ তরুণ প্রজন্মকে সজাগ থাকতে হবে।

বিএনপির এ নেতা আরও বলেন, শেখ হাসিনা গণশত্রুতে পরিণত হয়ে পালিয়ে গেছে, কিন্তু ষড়যন্ত্র পালিয়ে যায়নি। এখন ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কারণ তাদের টাকার অভাব নেই। লক্ষ লক্ষ কোটি কোটি টাকা তারা লুটপাট করেছে, পাচার করেছে। সেই টাকা দিয়ে এখন আমার আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে আরো সজাগ থাকার আহ্বান জানিয়ে অবিলম্বে ছাত্র-জনতার খুনিদেরও বিচার শুরু করার দাবি জানান এ্যানি।   

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বন্যা দুর্গতদের সহায়তায় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির পক্ষ থেকে এ ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল ও সদর উপজেলা (পূর্ব) ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন ভূঁইয়া প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর