৪ অক্টোবর, ২০২৪ ১৪:৪৫

গাইবান্ধায় ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মোস্তাক আহমেদ (৪৫) মরদহে উদ্ধার করা হয়েছে। নিহত ইউপি সদস্য মোস্তাক আহমেদ উপজেলার উত্তর আনালেরতাড়ি এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাবিলের বাজার এলাকা থেকে ইউপি সদস্য মোস্তাকের মরদেহ উদ্ধার করা হয়।  

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মোস্তাক আহমেদ মোটরসাইকেল যোগে কাবিলের বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে কাবিলের বাজারের মাঝামাঝি এলাকায় পৌঁছিলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা অভিযোগ করে বলেন, বাবু নামের এক ব্যক্তি মোস্তাককে মোটরসাইকেলে করে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল চালাচ্ছিলেন। কিন্ত কাবিলের বাজার থেকে দারিয়াপুর বাজারে যাওয়ার সময় ফাঁকা রাস্তায় কিভাবে সড়ক দুর্ঘটনা হলো বিষয়টি রহস্যজনক। তাকে পূর্ব পরিকল্পিতভাবে মেরে ফেলা হতে পারে অভিযোগ স্বজনদের। তবে বিষয়টি নিয়ে এলাকায় নানা জল্পনা ও কল্পনা চলছে।

খোলাহাটি ইউপি চেয়ারম্যান মাসুম হক্কানী বলেন, মোস্তাকের মৃত্যুর বিষয়টি আপাতত সড়ক দুর্ঘটনাই বলে মনে করা হচ্ছে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর