৪ অক্টোবর, ২০২৪ ২১:২৭

জামালপুরে সড়ক দুর্ঘটনায় জামায়াতের নেতাসহ নিহত ৩

জামালপুর প্রতিনিধি

জামালপুরে সড়ক দুর্ঘটনায় জামায়াতের নেতাসহ নিহত ৩

প্রতীকী ছবি

জামালপুরে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালক ও উপজেলা জামায়াতে ইসলামীর নেতাসহ তিনজন নিহত হয়েছে। শুক্রবার সকালে শহরের টিউবওয়েলপাড় মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপশহাটিয়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে ইজিবাইক চালক রোকন মাহমুদ (৪৫), ইজিবাইকের যাত্রী একই ইউনিয়নের শেখসাদী গ্রামের আব্দুস সোবাহানের ছেলে আব্দুল মালেক (৫৩) ও জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে সদর উপজেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও বেলটিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালিবাড়ী এলাকা থেকে একটি ইজিবাইকে করে তিনজন যাত্রী জামালপুর শহরের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি শহেরর টিউবওয়েলপাড় মোড় এলাকায় পৌঁছালে বিপরীতি দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক রোকন মাহমুদ নিহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে আহত তিন যাত্রীকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আব্দুল মালেক নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে আহত মোস্তাফিজুর রহমান ও নাদের মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে রেফার্ড করা হয়। ময়মনসিংহে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন এবং অপর যাত্রী নাদের মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সাল মো. আতিক বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুজন হাসপাতালে মারা গেছে। তাদের মরদেহ আনার জন্য কাজ চলছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর