৪ অক্টোবর, ২০২৪ ২১:৪৬

সমাজকে সমতার ভিত্তিতে নতুন করে নির্মাণ করতে হবে : আব্দুল মোনায়েম মুন্না

পিরোজপুর প্রতিনিধি

 সমাজকে সমতার ভিত্তিতে নতুন করে নির্মাণ করতে হবে : আব্দুল মোনায়েম মুন্না

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেন, আমাদের মধ্যে সমতা রেখে আমাদের এই সমাজকে নতুন করে নির্মাণ করতে হবে। আমাদের সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, দেশনায়ক তারেক রহমান আজ প্রায় ১৭ বছর দেশের বাইরে অবস্থান করছেন। আমরা তাকে দেশে ফিরিয়ে আনতে চাই। সে ক্ষেত্রে আমাদের আরও সাংগঠনিক দক্ষতা বাড়াতে হবে। দেশনায়ক তারেক রহমানের একটি স্পষ্ট বার্তা আপনাদের দিতে বলেছেন তাহলো- আমরা হিন্দু, মুসলমান, খ্রিস্টান, বৌদ্ধ সকলে মিলে মিশে এ দেশটাকে গড়ে তুলবো। সবাই মিলে মিশে একসাথে দেশটাকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে।

শুক্রবার বিকালে জেলা শিল্পকলা একাডেমীতে সাম্য ও মানবিক সমাজ নির্মাণে দিকনির্দেশনামূলক যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মীসভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, বাংলাদেশ স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান। এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লা হোসেন তারেক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি নাসির উদ্দিন মোল্লা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানজিদ রশিদ বাপ্পি। কর্মসূচিতে বাংলাদেশ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর