৫ অক্টোবর, ২০২৪ ১০:২৮

ভূঞাপুরে সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ভূঞাপুরে সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে সালিশি বৈঠকে মুসলিম উদ্দিন (৩৫) না‌মের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ‌তে হামলায় নিহত মুসলিমের বাবা ও চাচাসহ ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা ব্রিজপাড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হত্যার ঘটনায় হা‌লিম না‌মের একজন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। নিহত মুস‌লিম মাটিকাটা গ্রামের জোয়া‌হে‌রের ছে‌লে।

স্থানীয়রা জানায়, মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের ভাগিনার সঙ্গে মোবাইল ফো‌নে অনলাইনে জুয়া খে‌লোয়ার একই গ্রামের নয়নের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এই ঘটনায় সন্ধ্যায় মাটিকাটা ব্রিজপাড় বাজারে সালিশি বৈঠক ব‌সে। বৈঠককারীরা অনলাইনে জুয়া খেলার বিষয়টি নিয়ে সালিশি বৈঠকে বসলে মুসলিম তাদের এ বিষয়ে বিস্তারিত জানান। এতে ক্ষিপ্ত হয়ে রাকিব ও সুজন তার বন্ধুদের ফোন করে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে মুসলিমের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় মুসলিমের স্বজনরা বাধা দিতে গেলে তাদের ওপরেও হামলা করে দুর্বৃত্তরা। এতে নিহতের বাবাসহ ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম জানান, পূর্ব শত্রুতার জেরে মুসলিম নামে এক যুবককে হত্যা করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় হালিম নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত ক‌রে আইনি ব্যবস্থা নেওয়া হ‌বে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর