৫ অক্টোবর, ২০২৪ ১৬:৪৭

সাবেক খাদ্যমন্ত্রী গ্রেফতারে নওগাঁয় মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সাবেক খাদ্যমন্ত্রী গ্রেফতারে নওগাঁয় মিষ্টি বিতরণ

ফাইল ছবি

নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গ্রেফতার হওয়ার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছে স্থানীয় বাসিন্দারা। বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছেন এলাকাবাসী। গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে শুক্রবার সকালে নিয়ামতপুরে উপজেলা বিএনপির উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডাক্তার ছালেক চৌধুরীর পক্ষে শামীম রেজা, বাদশা চৌধুরী, বিএনপির নেতা ও নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক পরিচালক আব্দুর রহমানের নেতৃত্বে নিয়ামতপুর বাজারে এ আনন্দ মিছিল করা হয়। এছাড়া নিয়ামতপুর উপজেলার গাবতলী বাজারে নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। মিষ্টি বিতরণের সময় নেতৃবৃন্দ সাবেক খাদ্যমন্ত্রী সাধনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নিয়ামতপুরের বাসিন্দারা বলছেন, আওয়ামী লীগের মন্ত্রী হয়ে ক্ষমতা পেয়ে সাধন চন্দ্রের জমি দখল, অবৈধ সম্পদ অর্জন, মানুষের উপর জুলুমসহ নানা অপকর্ম করেছেন। যার কারণে তিনি গ্রেফতার হওয়ার পর এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছেন। আনন্দ উদযাপন করছেন। এই নিয়ামতপুরেই সাধন চন্দ্র মজুমদার সবচেয়ে বেশি মাফিয়া হয়ে উঠেছিলেন।

এদিকে যে সব সংবাদ এতোদিন আড়ালে ছিল তা খুঁজে বের করেছে বাংলাদেশ প্রতিদিন। সাবেক মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের একাধিক ক্যাশিয়ার বগুড়ার খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ে কর্মরত ছিলেন। তারা এখন গা ঢাকা দিয়েছেন।

বিডি প্রতিদিন/হিমেল   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর