৫ অক্টোবর, ২০২৪ ২০:৪৪

বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু

বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে ২ স্কুলছাত্র নিহত ও অপর ৭ জন আহত হয়েছে। শনিবার বেলা ২ টায় উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী মাঠে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-জয়লা আলাদী গ্রামের মোলা বক্স্রের পুত্র ও কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম(১৪) ও চক খানপুর গ্রামের আবু তালেবের পুত্র খানুপর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র মোরছালিন (১৩)। আহতরা হলেন- জয়লা আলাদী গ্রামের আশরাফের পুত্র রাসেল(১০), আকতারের পুত্র মেরাজুল(১১), নুরুল ইসলামের পুত্র রানা(১৮), জহুরুলের পুত্ররুস্তম (১২), সাত্তারের পুত্র সিহাব(১৪), রাকিব(১০)ও কামরুল (১০)।
 এলাকাবাসী জানায়, জয়লা আলদী গ্রামে  বাঙ্গালী নদী থেকে ড্রেজার দিয়ে তুলে রাখা বিশাল এলাকা জুড়ে বালু-মাটির স্তুপের উপর দুপুরে বেশ কিছু কিশোর ফুটবল খেলতে ছিল। এ সময় আকাশে কালো মেঘ দেখা যায় এবং বৃস্টির সাথে বজ্রপাত হতে থাকে । এতে ঘটনা স্থলেই ঐ দুজন নিহত হয়। আহতদের উদ্ধার পরে  শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

উপজেলা স্বস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান, নিহত অবস্থায় মোরছালিন নামের একজন কিশোরকে হাসপাতালে আনা হয়। আহত অন্যান্যদের অবস্থা গুরুতর না হওয়ায় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর