৬ অক্টোবর, ২০২৪ ১৩:২৪

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, যুবক গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, যুবক গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার মূলহোতা হোসেন আলীকে (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার মধ্যরাতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলমের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এর আগে, শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নিমতলা মোড় এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে আসামি হোসেন আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া হোসেন আলী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কশিগাড়ী এলাকার ওমর আলীর ছেলে। আর খুন হওয়া ইজিবাইক চালক রায়হান কবির মিলন (২২) একই উপজেলার ভর্ণাপাড়া এলাকার মৃত সায়েদ আলী ছেলে।

র‌্যাব জানায়, গত ১১ সেপ্টেম্বর বিকেলে বাড়ি থেকে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজ হন মিলন। পরদিন ১২ সেপ্টেম্বর গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের দক্ষিণ চাংগুরা গ্রামের সাঁওতাল পল্লীর একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে ‍পুলিশ। এরপর মিলনের মা মরদেহ শনাক্ত করেন। সে সময় নিহত ইজিবাইক চালক মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় রায়হানের মা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। একপর্যায়ে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা যৌথ অভিযান পরিচালনা করেন। অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নিমতলা মোড় এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত পলাতক হোসেন আলীকে গ্রেপ্তার করা হয়।

তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। 

এর আগে, ১৪ সেপ্টেম্বর একই ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার মূলহোতা হোসেন আলীকে গ্রেপ্তার করা হলো।

বিডি প্রতিদিন/

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর