৬ অক্টোবর, ২০২৪ ১৩:২৫

কটিয়াদীতে গাঁজা ও ইয়াবাসহ দুজন গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কটিয়াদীতে গাঁজা ও ইয়াবাসহ দুজন গ্রেফতার

কটিয়াদী থেকে গাঁজা ও ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার দুজন হলেন কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই উত্তর রাজকুন্তি গ্রামের শাহবুদ্দিনের ছেলে মাহাবুব আলম (৩৭) ও দক্ষিণ রাজকন্তি গ্রামের ছলিম উদ্দিনের ছেলে হবিন (২৫)।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে কটিয়াদী উপজেলার চড়িয়াকোণা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

র‌্যাব সূত্র জানায়, কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের চড়িয়াকোণা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে র‌্যাবের দলটি। গাড়ি তল্লাশি করার সময় ভৈরব থেকে কিশোরগঞ্জ শহরের দিকে আগত একটি সিএনজি অটোরিকশাকে থামার জন্য সংকেত দেওয়া হয়। অটোরিকশাটি থামার পর এর পিছনের সিটে বসা দুজন নেমে পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব সদস্যরা তাদেরকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে পাঁচ কেজি গাঁজা, ৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি সিমসহ বাটন মোবাইল সেট ও নগদ ৯০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজন মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে কটিয়াদী থানায় মামলা দিয়ে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর