৬ অক্টোবর, ২০২৪ ২১:২২

গাইবান্ধায় ফেনসিডিলসহ নারী গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় ফেনসিডিলসহ নারী গ্রেফতার

গাইবান্ধার সদরে ফেনসিডিলসহ মীম (২০) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ১৪৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতার মীম সদর উপজেলার কুঠিপাড়া (বাঁশবাড়ি) এলাকার মনজুর রহমান মমিজুলের কন্যা ও, সাদিকুল ইসলামের স্ত্রী।

রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে দুপুর দেড়টার দিকে উপজেলার কুঠিপাড়া (বাঁশবাড়ি) এলাকা থেকে ওইসব ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার কুঠিপাড়া (বাঁশবাড়ি) এলাকার জনৈক প্লাবন মিয়ার বসত বাড়ী থেকে ১৪৯ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল জব্দসহ ওই নারীকে গ্রেফতার করা হয়। এসময় অপর আসামী সবুজপাড়া এলাকার আলম মিয়ার ছেলে প্লাবন মিয়া (৩৬) সুকৌশলে পালিয়ে যায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর