৭ অক্টোবর, ২০২৪ ১৫:৩২

মাদ্রাসায় শিক্ষকের নির্যাতনে পালিয়ে যাওয়া ছাত্রকে উদ্ধার, আটক শিক্ষক

নোয়াখালী প্রতিনিধি

মাদ্রাসায় শিক্ষকের নির্যাতনে পালিয়ে যাওয়া ছাত্রকে উদ্ধার, আটক শিক্ষক

মো. ইউসুফ (১৫) নামে এক শিক্ষার্থীকে দাগনভূঞার রামনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উঠেছে। গত ১৪ আগষ্ট ওই শিক্ষকের নির্যাতনে মাদ্রাসা থেকে পালিয়ে কোম্পানীগঞ্জের বসুরহাটের একটি দোকানে কাজ নেয় ইউসুফ। নিখোঁজের দীর্ঘদিন পর সোমবার ইউসুফসহ অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসা হয়। 

ইউসুফ নোয়াখালীর সেনবাগের মধ্যম মোহাম্মদপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। তার মা শাহিনুর আক্তার বাদী হয়ে ঐ মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক কামরুলকে (৪২) আসামি করে দাগনভূঞা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

ভিকটিমের পরিবার জানান, গত ১৪ই আগষ্ট সকালে কোনো কারণ ছাড়াই ঐ শিক্ষক কামরুল তার মাদ্রাসা পড়ুয়া ছেলেকে বেধড়ক মারধর করে ও নির্যাতন চালায়। পরে সে ঐ মাদ্রাসা থেকে নির্যাতনে ভয়ে অন্যত্র চলে যায় এবং একটি দোকানে কাজ নেই। 

ঐ মাদ্রাসার সভাপতি মো. ইসমাইল সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শিক্ষককে আমরা বরখাস্ত করেছি এবং তার বিরুদ্ধে আরও ব্যবস্থা নেওয়া হবে। 

দাগনভূঞা থানার তদন্ত কর্মকর্তা ওমর ফারুক সত্যতা স্বীকার করে বলেন, শিক্ষার্থী ও অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি শুনে শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে একটি মহল ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য ভিকটিম পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর