৯ অক্টোবর, ২০২৪ ১২:০৪

ফুলপুরে উপজেলা প্রশাসনের নিকট বিভিন্ন সংগঠনের ত্রাণ জমা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে উপজেলা প্রশাসনের নিকট বিভিন্ন সংগঠনের ত্রাণ জমা

ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে এসব ত্রাণ জমা নেওয়া হয়।

ময়মনসিংহের ফুলপুরে মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস)সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপজেলা প্রশাসনের নিকট ত্রাণ জমা দেয়া হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে এসব ত্রাণ জমা নেওয়া হয়। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ. বি. এম. আরিফুল ইসলাম বলেন, গ্রামাউসের পরিচালক মোহাম্মদ ফজলুল হক, উপপরিচালক হাবিবুর রহমান ও আনোয়ার হোসেনসহ গ্রামাউসের একটি প্রতিনিধি দল উপজেলা ত্রাণ তহবিলে ৭০০ প্যাকেট ত্রাণ জমা দেন। এছাড়া গ্রামাউস ফুলপুর ও সিংহেশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে বানভাসী মানুষের মাঝে ৫০০ প্যাকেট ত্রাণ বিতরণ করে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল, শুকনা খাদ্য হিসেবে জনপ্রতি ৩ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, ১ কেজি গুড় ও ২ লিটার মাম পানি। 

অপর দিকে, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ উপজেলা নির্বাহী অফিসারের নিকট ২০ হাজার টাকা ত্রাণ জমা দেয়া হয়েছে । এসময় মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, প্রভাষক সাজু জামিল, হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। আর ফুলপুর ব্যবসায়ী সমিতি জমা দিয়েছে ৪৯ হাজার টাকা এবং বন্ধু মহল নামে একটি স্বেচ্ছাসেবক দল জমা দিয়েছে ৩ শত প্যাকেট ও তারণ্যের আলো নামে আরেকটি স্বেচ্ছাসেবক দল জমা দিয়েছে ২ প্যাকেট। 

উপজেলা নির্বাহী অফিসার এ. বি. এম. আরিফুল ইসলাম বলেন, বিভিন্ন সংস্থা, সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ত্রাণ জমা হচ্ছে আর আমরা এসব বন্যা কবলিত মানুষের মাঝে বিতরণ করে দিচ্ছি। এখনও মানুষ আশ্রয় কেন্দ্রে আছেন। বিশেষ করে গরু ছাগল নিয়ে মানুষ বিপাকে রয়েছেন। আরও প্রচুর ত্রাণের প্রয়োজন রয়েছে। আমরা প্রস্তুত আছি।  ইনশাআল্লাহ, সমস্যা হবে না। 

বিডি প্রতিদিন/আশিক 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর