৯ অক্টোবর, ২০২৪ ১৪:৫৩

পিরোজপুরে পুলিশের অভিযানে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে পুলিশের অভিযানে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

পিরোজপুর শহরের মাছিমপুর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে একটি বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রমজান পালিয়ে যায়। 

আজ বুধবার দুপুর ১২ টায় পিরোজপুর সদর থানায় এক প্রেস ব্রিফ্রিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন্স) মো. মুকিত হাসান খাঁন।

পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী মো. রমজান শিকদার ওরফে ফেন্সী রমজান (৩৫) পিরোজপুর উপজেলার বাশঁবাড়িয়া এলাকার মৃত শাহ আলমের পুত্র।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন্স) মো. মুকিত হাসান খাঁন জানান, বুধবার বেলা ১১ টার দিকে থানা পুলিশ ও ডিবির বিশেষ অভিযানের অংশ হিসেবে শহরের মাছিমপুর বলাকা ক্লাব রোডের নাছিমা মন্জিল নামের বাসা হতে ১০৫ বোতল ফিন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী মাদক ব্যবসায়ী মো: রমজান শিকদার ওরফে ফেন্সী রমজান পালিয়ে যায়। রমজান পিরোজপুর শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নাম-পিরচয় গোপন করে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় নিয়মিত মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস ব্রিফ্রিং এ সময় আরো উপস্থিত ছিলেন পিরোজপুর সদর থানার অফিসার ইনর্চাজ মো: সোবাহান হোসেন, ডিবি পুলিশের এসআই মো: নুরুল আমিন সহ সদর থানা ও ডিবি পুলিশের কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর