৯ অক্টোবর, ২০২৪ ১৮:৪৫

মাদারীপুরের ডাসারে দুই ডাকাত আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের ডাসারে দুই ডাকাত আটক

মহাসড়কে ডাকাতিকালে মাদারীপুরের ডাসারে দুইজন সক্রিয় ডাকাত সদস্যকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। এ সময় ডাকাতদের একটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়।

বুধবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার পাথুড়িয়ারপার নামক স্থানে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন মাদারীপুর সদর উপজেলার গগনপুর গ্রামের ডালিম খাঁনের ছেলে সজিব খাঁন ও একই উপজেলার মহিষেরচর গ্রামের স্বপন খাঁনের ছেলে সবুজ খাঁন।  

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়া নামক স্থানে ভোররাতে একটি ডাকাত দল বিভিন্ন প্রকার গাড়ির গতি রোধ করে ডাকাতি শুরু করেন। পরে ভুক্তভোগীরা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পাথুড়িয়ারপার নামক স্থানে দুইজন ডাকাতকে এলাকাবাসী আটক করে গণধোলাই দিয়ে ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করে। এ সময় বেশ কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যায়।

ডাকাত সদস্যদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাতির ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ জনগণের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  ডাসার থানার ওসি মো. মাহমুদ উল হাসান বলেন, স্থানীয় জনতা দুইজন লোককে আটক করে আমাদের হাতে দিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর