৯ অক্টোবর, ২০২৪ ২১:২৫

কালিয়াকৈরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ফুফুর বাড়িতে গিয়ে একটি মৎস্য খামারের পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (০৯ অক্টোবর) দুপুরে উপজেলার বড়ইবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সেই কিশোর হলো কালিয়াকৈর উপজেলার টানকালিয়াকৈর এলাকার ফরহাদ হোসেনের ছেলে রিফাত হোসেন (১৪)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার অসুস্থতাজনিত কারণে রিফাতের ফুফা শামসুল আলম মারা যান। খবর পেয়ে রিফাত তার পরিবারের সঙ্গে ফুফুর বাড়ি কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় যায়। গত কয়েকদিন ধরে ওই বাড়িতেই ছিলো রিফাত। বুধবার দুপুরে ওই বাড়ির পাশে পশ্চিমবাইদ বিলের মৎস্য খামারে পানিতে ভেসে উঠা মরা মাছ ধরতে যায়। মাছ ধরার এক পর্যায় হঠাৎ করেই সে ওই মৎস্য খামারের পানিতে ডুবে যায়। এসময় তাকে পানিতে ডুবে যেতে দেখে তীরে থাকা অন্য শিশুরা ডাকচিৎকার করে। আশপাশের লোকজন বেলা ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে পানিতে খোঁজাখুঁজি করে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আব্দুর রউফ খান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের লাশ উদ্ধারের পর তার স্বজনরা তাদের বাড়ি কালিয়াকৈর নিয়ে গেছেন। সেখানে তাদের পারিবারিক কবরস্থানে রিফাতকে দাফন করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর