৯ অক্টোবর, ২০২৪ ২১:৩৪
চুয়াডাঙ্গা

এনজিওকর্মীর মাথায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

এনজিওকর্মীর মাথায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টা

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

চুয়াডাঙ্গার দর্শনায় নিজ অফিসে এক এনজিওকর্মীর মাথায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টা করেছে এক দূর্বৃত্ত। এসময় ওই কর্মীর চিৎকারে ওই দূর্বৃত্ত পালিয়ে গেলেও একটি বোমাসদৃশ বস্তু রেখে যায়। এ ঘটনার পর দীর্ঘসময় সেনা সদস্যরা অফিসটি ঘিরে রাখে। 

বুধবার (০৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে দর্শনাস্থ বুরো বাংলাদেশ এনজিও’র অফিসে এ ঘটনা ঘটে। ঘটনার পর চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) জাকিয়া সুলতানা ও চুয়াডাঙ্গায় দায়িত্বরত সেনাবাহিনীর ক্যাপ্টেন জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বুরো বাংলাদেশ দর্শনা শাখার হিসাবরক্ষক ভুক্তভোগী ফেরদৌস হোসেন জানান, বেলা সাড়ে ১২টার দিকে তিনি অফিসের কাজে ব্যস্ত ছিলেন। এসময় হেলমেট পরিহিত এক যুবক এসে তার মাথায় পিস্তল ঠেকিয়ে ‘কাছে যা কিছু আছে’ সব দিতে বলে। একই সাথে চিৎকার করতে নিষেধ করে এবং গুলি করার হুমকি দেয়। এক পর্যায়ে ফেরদৌস হোসেন দৌড়ে জানালার কাছে গিয়ে চিৎকার করলে ওই দূর্বৃত্ত পালিয়ে যায়। তবে যাওয়ার সময় অফিসে একটি বোমা সদৃশ বস্তু রেখে যায়।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা বলেন, ভুক্তভোগীর দেয়া তথ্য যাচাইয়ের পাশাপাশি দূর্বৃত্তকে আটকের চেষ্টা চলছে। অফিসে বোমা সদৃশ বস্তু রেখে যাওয়ায় সেনাসদস্যরা অফিসটি ঘিরে রেখেছে। বোম্ব ডিসপোজাল ইউনিট সদস্যরা এলে বস্তুটি যাচাই করা হবে। পরবর্তিতে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর