১১ অক্টোবর, ২০২৪ ০২:৪১

ফেনীতে ছাত্রলীগ নেতা সম্রাট ৪ দিনের রিমান্ডে

ফেনী প্রতিনিধি

ফেনীতে ছাত্রলীগ নেতা সম্রাট ৪ দিনের রিমান্ডে

ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সম্রাটের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন বৃহস্পতিবার রাতে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত মোস্তারির আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাতে ফেনী জেলা গোয়েন্দা পুলিশ চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সম্রাট ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছে।

জানা গেছে, ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সম্রাটের গুলিবর্ষণের একটি সিসিটিভি ফুটেজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। হামলার সময় তাকে মুখে কাপড় বেঁধে গুলিবর্ষণ করতে দেখা যায়। পরে আইনশৃঙ্খলা বাহিনী সিসিটিভি ফুটেজ দেখে সম্রাটকে শনাক্ত করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা বলেন, গ্রেফতার সম্রাট বৈষম্যবিরোধী আন্দোলনের ঘটনায় ফেনী মডেল থানায় দায়ের করা ছয়টি হত্যা মামলার এজাহারনামীয় আসামি। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর