১১ অক্টোবর, ২০২৪ ১৩:৩৬

বগুড়ায় বিএনপির কর্মী সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিএনপির কর্মী সভা

ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জ উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের যৌথ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদের শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। 

উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র রেজাউল করিম বাদশা। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সাবেক এমপি মোশারফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার, সহিদ-উন-নবী সালাম, জাহিদুল ইসলাম হেলাল, শেখ তাহা উদ্দিন নাইন। 

এসময় আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শাহাজাদী লায়লা, সাধারণ সম্পাদক নাজমা আকতার, জেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক আবু হাসান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মুকুল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম শুভ, জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান সন্ধান সকার, সাধারন সম্পাদক এম আর হাসান পলাশ।

কর্মী সভা শেষে শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় পূজামন্ডপ ও শিবগঞ্জ সদর পূজামন্ডম পরিদর্শন করেন বিএনপির নেতাকর্মীরা। 

বিডি প্রতিদিন/আশিক 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর