১২ অক্টোবর, ২০২৪ ০১:৩৮

সিরাজগঞ্জের সাবেক এমপি রুমানার পূজা মন্ডপ পরিদর্শন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের সাবেক এমপি রুমানার পূজা মন্ডপ পরিদর্শন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি রোমানা মাহমুদ শুক্রবার (১১ অক্টোবর) শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। 

মতবিনিময় কালে তিনি বলেন, এবারের পূজা হচ্ছে আনন্দমুখর পরিবেশে। সিরাজগঞ্জ জেলা বিএনপি নির্বিঘ্নে সনাতন ধর্মালম্বীদের পূজা উদযাপনের জন্য বিএনপি, ছাত্রদল ও যুবদলের সমন্বয়ে মন্ডপে কমিটি গঠন করে দিয়েছে। এসব কমিটির সদস্যরা পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছে। 

তিনি আরও বলেন, কোথাও কোন সমস্যা হলে সঙ্গে সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সাথে যোগাযোগ করবেন। বিএনপি সব সময় সনাতন ধর্মালম্বীদের পাশে রয়েছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে। এবারের পূজা সার্বজনীন পূজা হিসাবে লক্ষিত হচ্ছে। যেখানে হিন্দু-মুসলিম সকলেই আনন্দ ভাগাভাগি করে নিচ্ছে।  

পরিদর্শন শেষে তিনি প্রতিটি মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন। পরিদর্শনকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু,  যুগ্ন সম্পাদক মোস্তফা নোমান আলাল, থানা বিএনপির সভাপতি আমার কৃষ্ণ দাস, শহর বিএনপির আহ্বায়ক ইন্দ্রজিৎ সাহা, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়েসসহ বিএনপি ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর